ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টিকা নেয়ার পরও করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:৫৩ এএম | আপডেট : ১০:২৮ এএম, ১৫ এপ্রিল, ২০২১

টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কট্টরপন্থী বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। শুধু তিনিই নন, তার কার্যালয়ের আরো বেশ কয়েকজন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। বুধবার এক টুইটে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।
৪৮ বছর বয়ষ্ক যোগী আদিত্যনাথ টুইট করে জানিয়েছেন, কার্যালয়ে বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছিলেন। তাদের সংস্পর্শে এসেই করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন তিনি। সাবধানতা অবলম্বন করতে নিভৃতবাসে যাচ্ছেন তিনি। যাবতীয় কাজকর্ম ভার্চুয়ালি করছেন ঘরে বসেই। সম্প্রচারমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।
ভারতে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বেড়েই চলেছে। বুধবার সকালে কর্তৃপক্ষ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও এক লাখ ৮৪ হাজার ৩৭২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত এটিই দেশটিতে একদিনে সর্বোচ্চ শনাক্তের ঘটনা। ভারতে এ নিয়ে টানা অষ্টম দিনের মতো দৈনিক শনাক্তের সংখ্যা লাখ ছাড়িয়েছে।
যোগী আদিত্যনাথের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন উত্তর প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। আক্রান্ত হওয়ার আগে তিনি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছেন।
গত সপ্তাহে উত্তর প্রদেশের সব স্কুল আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয় রাজ্য সরকার। এছাড়া কোনও জেলায় একদিনে একশ’ জনের বেশি আক্রান্ত হলে নয়টা থেকে ছয়টা পর্যন্ত রাত্রীকালীন কারফিউ জারির নির্দেশনা দিয়েছে। সূত্র: জিনিউজ, এনডিটিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tipu ১৫ এপ্রিল, ২০২১, ১০:০০ এএম says : 0
কথিত কোভিড ১৯ থেকে লক্ষ কোটি গুণ ক্ষতিকর বিষাক্ত বিষ হচ্ছে বড় মিথ্যুক ভন্ড প্রতারক জালেম শ্রেণীর মানুষের রূপ ধারী অমানুষ - বিভিন্ন ধরনের ব্যক্তি এবং প্রতিষ্ঠান যারা বিভিন্নভাবে নিজেদের লোভ স্বার্থ অহংকারের জন্য লক্ষ লক্ষ কোটি কোটি মানুষকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত করছে সুতরাং এই নাটকে অংশগ্রহণ না করে সমাজ এবং দেশ থেকে মিথ্যুক ভন্ড প্রতারক জালেম শ্রেণীর মানুষের রূপ ধারী অমানুষদের নির্মূল করুন তাহলে সমাজ এবং দেশ উপকৃত হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন