ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভোট যুদ্ধ শেষ করেই শ্যুটিং ফ্লোরে জুন মালিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৩:১৫ পিএম

ভোট-যুদ্ধ মিটতে না মিটতেই শুটিং সেটে হাজির অভিনেত্রী জুন মালিয়া। মেদিনীপুরের তৃণমূল প্রার্থী ফিরে এলেন পুরনো মেজাজে। 'সাঁঝবাতি'র সেট ফের ঝলমলে হয়ে উঠল যেন জুনের আগমনে। অভিনেত্রী নিজেও বেশ উত্তেজিত। মাঝে কয়েকদিনের বিরতি। ফের 'আর্যর মা' হয়ে উঠলেন তিনি।

সম্প্রতি সামাজিকমাধ্যমে দেয়া ছবিতে, তাঁতের শাড়ি, হালকা সোনার গয়না, কপালে বড় টিপের সাথে চোখে চশমা পরা জুনের মুখের হাসি জানান দিচ্ছে তিনি বেশ খুশি। ক্যাপশনেও তার ছাপ রয়েছে। অভিনেত্রী লিখেছেন, 'মল্লিকা মল্লিক ফিরে এসেছে! আবার কাজ। আবার মেগার শ্যুটিং। ফ্যানেরা, ধারাবাহিকের দর্শকেরা, সাঁঝবাতি-র পরিবার আমায় মিস করছিলেন? আমারও প্রতিটা ক্ষণে আপনাদের কথা মনে পড়েছে...'

জুনের ইনস্টাগ্রাম স্টোরিতেও উত্তেজনার ছাপ। মেকআপ রুমের সেলফি, সেটের ব্যস্ততা মুহূর্ত-বন্দি করে স্টোরিতে শেয়ার করেছেন তিনি।

উল্লেখ্য পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রথম দফাতেই জুনের কেন্দ্রের ভোট হয়। মেদিনীপুরের ভূমি-সন্তান তিনি। বলাই বাহুল্য, নিজের কেন্দ্রের সঙ্গে পূর্ব পরিচয় থাকায় প্রচারে বিশেষ সুবিধা হয়েছে তার। তবে প্রচারের ফাঁকে তারকা-প্রার্থী জানিয়েছিলেন, মেদিনীপুরের মানুষ নিজের এলাকায় এবং টিভির পর্দায় দু'জায়গাতেই তাকে দেখতে চান। ফলপ্রকাশের আগে আর দেরি না করে, তাই নেমেই পড়লেন চেনা ময়দানে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন