ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৪:০৯ পিএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সারাদেশে দলের অসুস্থ সমস্ত নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের রোগমুক্তি কামনায় নবীনগরের বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় কোরআন খতম, দোয়া মাহফিল হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা এড. রাজিব আহসান চৌধুরী পাপ্পুর উদ্যোগে বুধবার নবীনগর উপজেলায় একযোগে ১০টি মাদরাসা ও এতিমখানায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া বেশ কয়েকটি মাদরাসা ও এতিমখানায় এতিম শিক্ষার্থীদের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসব মাদরাসা ও এতিম খানার মধ্যে রয়েছে- ইব্রাহিমপুর শাহ্ সুফি আজমত উল্লাহ (র.) মাদরাসা ও এতিমখানা, শ্যামগ্রাম দারুস সুন্নাহ ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা, সলিমগঞ্জ খানকাহ্ শরীফ হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা, নবীনগর পূর্বপাড়া কাশেমুল উলুম মাদরাসা, আলিয়াবাদ হাফেজিয়া মাদরাসা, মিছবাহুল উলুম জাব্বারিয়া ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও আবুল বাশার এতিমখানা, জালশুকা দক্ষিণ পাড়া ফোরকানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা, বিদ্যাকুট জামিয়া ইসলামিয়া নাজেরিয়া মাদরাসা ও এতিমখানা, কাইতলা জামিয়া মদিনাতুল উলুম মাদরাসা ও এতিমখানায় কোরআন খতম দোয়া মাহফিল ইফতার ও এতিম শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় স্ব স্ব মাদরাসা ও এতিমখানায় সাবেক এই কেন্দ্রীয় ছাত্রদল নেতার পক্ষে দোয়া ও ইফতার শেষে মাদরাসা ও এতিমখানার কর্তৃপক্ষের নিকট খাদ্য সামগ্রী বিতরণ করেন নবীনগর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া শিবলী, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী নয়ন, নবীনগর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ওমর ফারুক, নবীনগর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাশেদুল হক কাজী সুমন, শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি বায়েজিদ আহমেদ বাবু, শ্রমিক দল সভাপতি সাইদুর রহমান মামুন, বিদ্যাকুট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলী আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক বাবুল ডাক্তার, যুবদল সভাপতি আমান উল্লাহ্ বাচ্চু, কেন্দ্রীয় নবীন দলের সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, বিএনপি নেতা সবুজ সরকার, যুবদল নেতা শামীম খান, লুৎফুর রহমান স্বপন, ইমাম হোসেন অনিক, নবীনগর পৌর ছাত্রদলের সদস্য সচিব মেহেদী হাসান, স্বেচ্ছাসেবক দল নেতা আক্তার হোসেন, মো. জসিম উদ্দিন, শিবপুর ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি আরিফুর রহমান, যুবদল নেতা বাহাদুর, ছাত্রদল নেতা মোজাম্মেল হক রাজু প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন