ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে মহিলাকে পিটিয়ে খুন : আটক-৫

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৪:২৮ পিএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতাসিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মির্জারগাঁও গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় রাবিয়া বেগম (৬০) নামের এক মহিলাকে পিটিয়ে খুন করা হয়েছে। এঘটনায় আহত হন একই গ্রামের ফখর উদ্দিনের স্ত্রী ছকিনা বেগম। বুধবার (১৪ এপ্রিল) রাত ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত মহিলা মির্জারগাঁও গ্রামের মৃত রজব আলীর স্ত্রী।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫জনকে আটক করে। আটকৃতরা হলেন, মির্জারগাঁও গ্রামের হাদির উদ্দিনের স্ত্রী সুনামালা বেগম (৩৬), মৃত শরিফ উদ্দিনের স্ত্রী নজমুন নেছা (৬০), আব্দুর রহিমের স্ত্রী কুলসুমা বেগম (২২) ও জালালাবাদ থানার ফতেপুর গ্রামের মৃত আকামত আলীল পুত্র সামসুল ইসলাম (৫৫), ফয়জুল হকের পুত্র ফুলমিয়া (৩২)।
স্থানীয় সুত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে মৃত রাবিয়া বেগমের সাথে প্রতিপক্ষ একই গ্রামের মৃত আছমিন আলীর পুত্র হাফিজ আলী (৩৫) ও মারুফ আলী (৩০) গংদের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ওই সীমানায় প্রতিপক্ষ বাঁশের বেড়া দিতে গেলে তাতে বাঁধা দেন রাবিয়া বেগম। এসময় প্রতিপক্ষ রাবিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। রক্তাক্ত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে রাতেই তিনি মারা যান।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল কালাম জানান, এই বিরুধটি নিস্পত্তির জন্য প্রায় ৩মাস পূর্বে ওই গ্রামের (মাতবর) আমজাদ আলীর কাছে উভয় পক্ষের ৪০ হাজার টাকা মোসলেকা দেয়া হয়। কিন্তু মোসলেকা নিয়ে আমজাদ আলী বিচারের তারিখ দিবে দিচ্ছি বলে সময় ক্ষেপন করেন। এতে দু’পক্ষের মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হওয়ায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে বিশ^নাথ থানার ওসি শামিম মুসা ইনকিলাবকে জানান, হামলার ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন