শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পার্বতীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

নেপথ্যে পরকীয়া

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:০৬ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে নিজ হাতে গলাটিপে স্বামী শাহাজাদ হোসেন (৩৮) কে হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া এলাকায় চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে গতকাল বৃহস্পতিবার সকালে নিহতের বাড়ি থেকে তার স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।
জানা গেছে, ২০১৯ সালের ৩ অক্টোবর পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া এলাকায় মৃত জহির উদ্দীনের ছেলে শাহাজাদ হোসেনের সাথে একই উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। তবে এটি শরিফার চতুর্থ ও শাহাজাদ হোসেনের তৃতীয় বিয়ে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে কোন বিরোধ চলে আসছিলো। প্রতিদিনই উভয়ের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মাত্র দু মাস আগে শাহাজাদ হোসেন টাঙ্গাইলের এলেঙ্গায় একটি অটোরাইস মিলে শ্রমিক পদে চাকুরীতে যোগ দেয়।
গত ১৪ এপ্রিল ভোরে শাহাজাদ কর্মস্থল থেকে চান্দোয়াপাড়ায় নিজ বাড়িতে আসে। পুলিশ জানায়, ওইদিন বিকেলে স্ত্রী শরিফা বেগম সুজির হালুয়ার সাথে ঘুমের বড়ি মিশিয়ে তাকে খেতে দেয়। এতে কিছুক্ষনের মধ্যে সে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শরিফা বেগম দু’হাতে গলাটিপে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান। হত্যাকান্ডের নৈপথ্যে স্ত্রীর পরকিয়া সম্পর্কই মূল কারণ বলে তিনি জানান।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান বলেন, স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের জন্য লাশ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন