মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কাদের মির্জার ফেসবুক স্ট্যাটাস

উপজেলা আ.লীগের প্রতিবাদ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেছন, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজের সংখ্যা কমে যাবে। গতকাল দুপুর ১২টা ২৯ মিনিটের দিকে তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে এ স্ট্যাটাস দেন। কিছুক্ষণের মধ্যে স্টাটাসটি ছড়িয়ে পড়লে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের নেতাকর্মীরা ফেসবুক স্ট্যাটাসে কাদের মির্জার মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেন, আ, কামির্জা মুসলমানদের ধর্মীয় অনুভ‚তিতে আঘাত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি। কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের জায়গা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিলেন আ কামির্জা। ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভ‚তিতে আঘাত দেয়ার অপরাধে দ্রুত আব্দুল কাদের মির্জাকে গ্রেফতার করার দাবি জানাচ্ছি। উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নজরুল ইসলাম ফয়সল লিখেন, সুচিকিৎসা প্রয়োজন।

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা। পরে দেখা যায় স্ট্যটাসটি দেয়ার ১৫ মিনিটের মাথায় স্ট্যাটাসটি হিডেন করে রাখা হয়।
এ বিষয়ে আবদুল কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজে ফোনে কথা বলেন নি। তবে স্বপন নামে একজন ফোন রিসিভ করে নিজেকে তার সহকারী পরিচয় দিয়ে অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন