শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট ভালো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ১১:৪৯ পিএম | আপডেট : ১২:০৮ এএম, ১৬ এপ্রিল, ২০২১

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট ভালো এসেছে বলে জানিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ।

রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালের ডিউটি ম্যানেজার মাসুম জানান, সাবে প্রধানমন্ত্রীর সিটি স্ক্যানের রিপোর্ট ভালো এসেছে। রিপোর্টে কোন সমস্যা মনে হয়নি।

সিটি স্ক্যানের রিপোর্ট পাওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, আমরা অন্য সব পরীক্ষা করিয়েছি, শুধু সিটি স্ক্যান করা বাকী ছিল। যদিও তার করোনার তেমন কোন উপসর্গ নেই কিন্তু আমরা চেস্টের প্রকৃত অবস্থাটা বোঝার জন্য চিকিৎসকরা (মেডিকেল বোর্ড, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সহধর্মিণী ডা. জোবায়দা রহমানসহ বিদেশের বেশ কয়েকজন চিকিৎসক) সিদ্ধান্ত গ্রহণ করি সিটি স্ক্যান করার।

এজন্য রাতে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয় এবং সিটি স্ক্যান কর হয়। আলহামদুলিল্লাহ, আমরা যে রিপোর্ট পেয়েছি তাতে ফুসফুসে প্রভাব ক্লিনিকালি অত্যন্ত মিনিমাম, এখন চিকিৎসকদের সাথে আলোচনা করে পরবর্তীতে কোন ঔষধ প্রয়োজন হলে দেয়া হবে।

এছাড়া বেগম খালেদা জিয়াকে সার্বক্ষণিক মনিটরিংয়ে রাখা হবে, কারণ করোনায় কালকে কি হবে, তার পরের দিন কি হবে বলা কঠিন। ১৪ দিন পর্যন্ত ক্লোজ মনিটরিংয়ে রাখা হবে। আমাদের সার্বিক প্রস্তুতি নেয়া আছে। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

এর আগে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা ২৫ মিনিটে গুলশানের ভাড়াবাসা ‘ফিরোজা’ থেকে খালেদাকে বহনকারী গাড়ি বেরিয়ে ৯টা ৪০ মিনিটে ওই হাসপাতালে পৌঁছায়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটাল) সিটি স্ক্যান শেষ করে তিনি ফিরোজার উদ্দেশ্যে রওয়ানা হন। রাত ১০ টা ৫০ মিনিটে তিনি গুলশানের বাসভবনে পৌঁছান। এর আগে এভারকেয়ার হাসপাতালে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত এ সাবেক প্রধানমন্ত্রীর সিটি স্ক্যান করাতে নেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন