ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদীতে রেস খেলার সময় সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১০:৩৩ এএম

নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত মুকিত আশকারীকে (২৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১টার দিকে মারা গেছেন। এর আগে ঘটনাস্থলেই আরিফুল ইসলাম (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া মহল্লার লতিফ মিয়ার ছেলে এবং অপর নিহত মোটরসাইকেল আরোহী মুকিত আশকারী।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে ঘুরতে যাওয়ার জন্য আরিফুল ইসলাম ও তার অপর সহযোগী আরিফ নরসিংদী শহর থেকে মোটরসাইকেলযোগে বেপরোয়া গতিতে শেখ হাসিনা সেতু পার হন। নজরপুর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা আরেক মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুই মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।


মেহেদি হাসান নামে নিহত আরিফুলের এক বন্ধু জানান, ‘শুনেছি তারা ব্রিজের রাস্তায় রেস খেলছিল। পরে নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।’

নরসিংদী সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, আরিফুলের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে। এছাড়া আহত মুকিত আশকারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ধারণা করছি বেপরোয়া গতির ফলেই দুর্ঘটনাটি ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন