বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তি পেল দেবের ‘গোলন্দাজ’-এর টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১১:০০ এএম

মুক্তি পেল দেবের নতুন ছবি 'গোলন্দাজ'-এর টিজার। প্রথম ঝলকেই সকলকে চমকে দিলেন দেব। তার লুক দেখে হতবাক ফ্যানেরা। ১ মিনিট ১৬ সেকেন্ডের টিজার জুড়ে রইল স্বাধীনতার আগের বাংলা, ইংরেজদের অত্যাচার, ফুটবল ও নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী। জমিদারের সাজে দর্শকদের ফের একবার চমকে দিলেন অভিনেতা। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ফুটবলের জনক হিসাবে পরিচিত নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর জীবনের বিভিন্ন উত্থান পতন দেখানো হবে এই গল্পে। নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দেব।

ট্রেলার জুড়ে দেখানো হয়েছে ফুটবল নিয়ে ইংরেজদের সঙ্গে বাঙালির লড়াই, পারিপার্শ্বিক পরিস্থিতি ও পরাধীন ভারতের বিভিন্ন অধ্যায়কে। ট্রেলারের শেষে মনে দাগ কেটে যাবে দেবের বলা সংলাপ, 'তোমার খেলায় তোমাকেই হারাব'। এই সংলাপই আভাস দেয় গল্পের মোড় কোন দিকে ঘুরবে। দেবের দৃঢ় চরিত্রের পরিচয় পাওয়া যায় একেবারে শেষভাগের সংলাপে, 'রিমেম্বার দ্য নেম, নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী।'

দেব ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্য, জন ভট্টাচার্য, ইন্দ্রাশীষ রায়, শ্রীকান্ত আচার্য্য ও অগ্নিকে। আগামী ১৩ আগস্ট রুপালি পর্দায় মুক্তি পাবে 'গোলন্দাজ'। এই প্রথমবার কোনও ফুটবল খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে দেবকে। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে পোস্টারটি। নগেন্দ্র প্রসাদের ভূমিকায় দেবকে প্রায় চেনাই যায় না। পায়ে ফুটবলের সঙ্গে সঙ্গে পোস্টারে বিশেষ নজর কাড়বে দেবের হাতের ছেড়া শিকল।

সম্প্রতি মুক্তি পেয়েছিল 'গোলন্দাজ'-এর পোস্টার। দেবের জীবনের প্রথম বায়োপিক হতে চলেছে 'গোলন্দাজ'। তার সোশ্যাল মিডিয়ায় পোস্টে দেব লিখেছিলেন, পর্দায় নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করা আমার জীবনের বড় সম্মান। আশা করি দর্শকদের আবেগকে ছুঁয়ে যাবে এই গল্প। ইংরেজ জমানায় দাঁড়িয়ে তাদেরই অত্যন্ত বিপাকে ফেলেছিলেন নগেন্দ্র প্রসাদ। তার সেই গল্পই ফুটে উঠবে ছবিতে।' তার ওপর বিশ্বাস রাখার জন্য তিনি ধন্যবাদও জানিয়েছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়কে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন