শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে লকডাউনের বিধিমানতে বলায় পুলিশকে মারধর, গ্রেপ্তার ৪

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১:২৭ পিএম

জয়পুরহাটে লক ডাউনের বিধিনিষেধ মানতে বলায় তিন ট্রাফিক পুলিশকে মারধরের ঘটনা ঘটেছে। ১৫ এপ্রিল সন্ধ্যায় শহরের স্টেডিয়াম মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে আটক করে। এদিকে ট্রাফিক বিভাগের পক্ষ থেকে একটি মামলা দায়েরের করা হয়েছে।

আটককৃতরা হলেন- জয়পুরহাট পৌর এলাকার বুলুপাড়া মহল্লার ফকির মণ্ডলের ছেলে সান্টু মণ্ডল (৩৫), সাহেবপাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (২৯), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৩) ও গুলশান মোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০)।

জয়পুরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান বলেন করোনা ঊর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিন বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল পুলিশ। শহরের স্টেডিয়াম মোড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের চেক পোস্টের সামনে দিয়ে আটককৃত সান্টু মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য, মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেক পোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ তাকে আটক করে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে স্থানীয় কয়েকজন যুবক তিন ট্রাফিক পুলিশকে মারধর করে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।পরে রাতে অভিযান চালিয়ে জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Asad khan ১৬ এপ্রিল, ২০২১, ৬:৪০ পিএম says : 0
মোটেও কাজটা ঠিক করেনি, যারা এই কাজটি করেছে তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক, তবে পুলিশও মাঝে মাঝে খুব খারাপ ব্যবহার করে থাকে এটাও ঠিক না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন