ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তৃতীয় দিনে নোয়াখালীতে চলছে ঢিলেঢালা লকডাউন, ৮৭টি মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ২:২৬ পিএম

সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিন নোয়াখালীতে কিছুটা ঢিলেঢালা ভাবে চলছে। গত দুই দিনের তুলনায় বাজার ও সড়কগুলোতে সিএনজি, অটোরিকশাসহ ছোট-খাট যানবাহন এবং মানুষের উপস্থিতি বেড়েছে।

জনসাধারণরকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করতে মাঠে কাজ করছে জেলা প্রশাসন। বিভিন্ন সড়কে পুলিশের টহল অব্যহত রয়েছে। জেলায় নতুন করে ৩৯টি নমুনা পরীক্ষায় করোনায় শনাক্ত হয়েছেন ১০জনের শরীরে। মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৬হাজার ৮২৩জন, যারমধ্যে সুস্থ্য হয়েছেন ৫হাজার ৫৭০জন আর মারা গেছেন ৯৯জন।

শুক্রবার সকালে জেলা শহর ও পাশ্ববর্তী কয়েকটি এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। জেলা শহরে মানুষের উপস্থিতি কম থাকলেও শহরের বাহিরের বাজারগুলোতে মানুষের উপস্থিতি ছিল লক্ষ্য করার মত। যাদের মধ্যে বেশির ভাগ মানুষই স্বাস্থ্য বিধি মানছেন না।

এদিকে লকডাউনের দ্বিতীয় দিন বৃহস্পতিবার রাত পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। ভ্রাম্যমাণ আদালতের ১০টি দল অভিযান চালিয়ে লাকডাউনে সরকারি আইন অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৮৭টি মামলায় ৭৫হাজার ৮শ টাকা অর্থদÐ করেছেন। একইসাথে জনসাধারণকে সরকার নির্দেশিত লকডাউন ও স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেছেন নির্র্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন