শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমার বাবা তার কাজের মাধ্যমে বেঁচে থাকবেন : মতিন খসরুর ছেলে ওয়াসিফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৩:৩৮ পিএম

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরুর দ্বিতীয় জানাজাপূর্ব আলোচনায় তার একমাত্র ছেলে আবদুল মোনেম ওয়াসিফ বলেছেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিচারকগণের প্রতি আমি ও আমাদের পরিবার কৃতজ্ঞ। তিনি বলেন, বাবা আপনাদের সাথে নিয়ে দেশের জন্য কাজ করে গেছেন। আমার বাবা তার কাজের মাধ্যমে বেঁচে থাকবেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে জানাজায় শরীক হয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আপনারা আমার বাবার জানাজায় শরিক হয়ে যে আন্তরিকতা দেখিয়েছেন, তাতে আপনাদের আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। এ সময় তিনি তার বাবার জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, ‘আমার বাবার কাছে যদি কারো কোনো পাওনা থাকে, তাহলে আমার চাচা এবং আমরা রয়েছি, আমাদের সাথে যোগাযোগ করবেন। কোনো ভুল-ত্রুটি থাকলে ছেলে হিসেবে আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী। বাবাকে আপনারা ক্ষমা করে দেবেন।

কোর্ট প্রাঙ্গনে অনুষ্ঠিত ওই জানাজায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ.ম. রেজাউল করিম, ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ শত শত আইনজীবী অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন