শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরের শিবচরে ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষে নিহত এক

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৪:৪৫ পিএম

মাদারীপুরের শিবচরে ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো ৫ জন। বৃহস্পতিবার ভোররাত ৫টার দিকে মারা যান ইলিয়াছ ঢালী (৪০) নামের একজন। নিহত ইলিয়াছ শিবচর উপজেলার ডিগ্রিরচর গ্রামের ইউনুস ঢালী ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ৯টার দিকে শিবচর উপজেলার কাদিরপুরে ডিগ্রিরচর এলাকায় কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারীর সমর্থক আব্বাস মুন্সীর সাথে
অপর চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের নির্বাচনের দিন প্রভাব খাটানোকে নিয়ে কথার কাটাকাটি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উপয়পক্ষের সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ আহত হয় অন্তত ৬জন। তাদের প্রত্যেককে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে দেখতে গেলে উভয়পক্ষের সাথে ফের সংঘর্ষ হয়। ভয়ে হাসপাতাল থেকে আহতদের মধ্যে কয়েকজন অন্যত্র পালিয়ে যায়। আহত ইলিয়াছ ঢালী উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় শ^শুরবাড়ি চলে আসেন। ভোর ৫টার দিকে সেখানে মারা যান ইলিয়াছ।

মাদারীপুরের শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ণ করা হয়েছে । এখন পর্যন্ত এঘটনায় উভয় পক্ষে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল মাদারীপুরের শিবচর উপজেলার সবকটি’ ইউনিয়নসহ প্রথম ধাপে দেশের ৩শ’ ৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবার কথা ছিল। করোনা ভাইরাসের প্রার্দুভাব বৃদ্ধিতে ১লা এপ্রিল নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মো. আতিয়ার রহমানের সই করা এক প্রজ্ঞাপনে সকল নির্বাচন স্থগিতের কথা বলা হয়। এ বিষয়ে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগকে চিঠি দেয় ইসি। করোনা ভাইরাস নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত সকল প্রকার নির্বাচন বন্ধ থাকবে বলেও জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন