ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৫:২৯ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ১৬ এপ্রিল, ২০২১

ভ্যাকসিন নিয়ে অপরাজনীতি করে ব্যর্থ হয়ে বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বিএনপির দ্বিচারিতা বক্তব্য মানুষের ঘরে অবস্থানকে নিরুৎসাহিত করতে পারে বলেও মনে করেন। ওবায়দুল কাদের জানতে চান- তাহলে কি বিএনপি চায় না করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আসুক?

শুক্রবার (১৬ এপ্রিল) ওবায়দুল কাদের ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত কয়েকটি সাংবাদিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন।

বিএনপি নেতারা বলছেন ‘দেশে গণতন্ত্র নেই’- এর জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্রকে এগিয়ে নিতে কী ভূমিকা পালন করেছে? পদে পদে বাধা সৃষ্টি করে অগণতান্ত্রিক চর্চা করে তারা এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে। শেখ হাসিনা সরকার কোনো সাংবিধানিক প্রতিষ্ঠানের ওপর হস্তক্ষেপ করে না। দেশের বিচার বিভাগ এখন সম্পূর্ণ স্বাধীনভাবে কাজ করছে।

‘এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি’ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আজ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার যে সংগ্রাম তা সর্বস্তরের জনগণের সহযোগিতায় সফল হবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, বিএনপি যতই পেছন থেকে দেশের এগিয়ে যাওয়াকে টেনে ধরে রাখতে চায় কিন্তু সফল হবে না, কারণ জনগণ এখন উন্নয়নমুখী।

জনগণ বিএনপির পশ্চাৎমুখী রাজনীতিকে প্রত্যাখ্যান করে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধ আগামী বির্নিমাণের রাজনীতির পক্ষে দাঁড়িয়েছে বলেও মনে করেন ওবায়দুল কাদের

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jack Ali ১৬ এপ্রিল, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
O'Allah rescue us from Taghut, Murtrard government.সূরা নিসা: আয়াত: :৫: "আর আপনার কি হল যে আপনি আল্লাহর পথে লড়াই করেন না এবং পুরুষ, মহিলা এবং শিশুদের মধ্যে যারা দুর্বল, দুর্ব্যবহার ও নিপীড়িত, তাদের কান্নাকাটি:" হে আমাদের রব! এই জনপদ থেকে আমাদের উদ্ধার কর, যার লোকেরা অত্যাচারী; এবং আপনার পক্ষ থেকে আমাদের রক্ষা করুন যিনি রক্ষা করবেন এবং আমাদের থেকে আমাদেরকে উত্থাপন করুন যিনি সাহায্য করবেন।
Total Reply(0)
।।শওকত আকবর।। ১৬ এপ্রিল, ২০২১, ১০:৪৯ পিএম says : 0
এ ভাবে কথা না বলাই ভালো।কারন জনগন এখন খুব সচেতন।আকার রশ্বিকার গ্ঙান আছে।এ ভাবে আর না বলে মানুষ লকডাউনে কি খাবে?করোনায় মারা গেলে কেউ ই কিছু বলবেনা।কিন্তু না খেয়ে যেনো কোন মানব সন্তান মারা না যায়।সেদিক নজর দিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন