বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন জেলা-উপজেলায় গতকাল শুক্রবার বাদ জুমা কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করে স্থানীয় বিএনপি। এসয় দোয়ার পাশাপাশি গরিব, দুঃস্থ মানুষ ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বগুড়া ব্যুরো জানায়, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের এমপি গোলাম মো. সিরাজের সার্বিক ব্যবস্থাপনায় শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুন্ডি জমিদার বাড়ি জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এতে রাজনৈতিক নেতাকর্মী ও সর্বস্তরের মুসল্লিবৃন্দ অংশ নেন। দোয়া মাহফিলের আগে সেখানে কোরআন খতম করা হয়।

খুলনা : বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে তার নির্বাচনী আসন খুলনা-৩ এর দুই শতাধিক মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। বাদ জুমা খুলনা-৩ এর খালিশপুর থানার ১১৯টি, দৌলতপুর থানার ৭০টি এবং খানজাহান আলী থানার ৫০টি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় খুলনা মহানগরী বিএনপি, তিন থানা ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এলাকার স্ব স্ব মসজিদে উপস্থিত ছিলেন।

নান্দাইল (ময়মনসিংহ) : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় গরু কুরবানী দিয়েছেন বিএনপি নেতা মো. মামুন বিন আব্দুল মান্নান। ময়মনসিংহের নান্দাইলে একটি গরু কুরবানী দিয়ে মামুনের পক্ষে গরুর গোশত স্থানীয় গরিব, দুঃস্থ মানুষ ও এতিমদের মাঝে বিতরণ করা হয়। এসময় বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় তিনি দলীয় নেতাকর্মী ছাড়াও সবার কাছে দোয়া কামনা করেন।

বিশ্বনাথ (সিলেট) : সিলেটের বিশ্বনাথে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাদ জুম’আ বিশ্বনাথ পৌর এলাকার পুরান গাঁও কোনাপাড়া সুন্নিয়া জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ দোয়া মাহফিলের আয়োজন করেন, রামপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ফয়জুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন