বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় গণধর্ষণ : আটক ৩

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার শেরপুরে কাজের খোঁজে আসা স্বামী পরিত্যক্তা এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এসময় ধর্ষণের শিকার ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে তিন ধর্ষণকারীকে হাতেনাতে আটক করে। পরে গণধোলাই দিয়ে লম্পটদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে শেরপুর থানায় ভুক্তভোগী এই নারী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মামুন প্রামাণিক (৩৫), একই গ্রামের আবুল সেখের ছেলে আব্দুল খালেক (২৮) ও পৌরশহরের উত্তরসাহাপাড়া এলাকার সাইফুল সরকারের ছেলে সোহাগ সরকার (২২)।

মামলা সূত্রে জানা যায়, জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ি চিতুলিয়া গ্রামের আবিন সরকারের স্বামী পরিত্যক্তা ওই নারী বাসা-বাড়িতে কাজের খোঁজে গতকাল বৃহস্পতিবার বিকেলে শেরপুর শহরে আসেন। এরপর শহরের একাধিক বাড়িতে কাজের খোঁজ করেন।

একপর্যায়ে রাত নেমে এলে বাড়ি ফেরার উদ্দেশ্যে ধুনট মোড়স্থ সিএনজি অটোরিকসা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করার সময় গ্রেফতারকৃতরা বাগড়া হঠাৎপাড়া গ্রামের একটি বাড়িতে কাজের কথা বলে ব্যাটারি চালিত একটি অটোরিকশাযোগে একটি পুকুরপাড়ে নিয়ে যায়। এরপর প্রাণনাশের ভয় দেখিয়ে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করতে থাকে। এসময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের হাতেনাতে আটক করেন। পরবর্তীতে থানায় সংবাদ দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে এলে সবাইকে পুলিশে সোপর্দ করা হয়।
বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গণধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে থানায় মামলা দিয়েছেন। পরে তাঁর ডাক্তারী পরীক্ষার জন্য শুক্রবার দুপুরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযুক্ত তিন ব্যক্তিকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৭ এপ্রিল, ২০২১, ১২:২২ এএম says : 0
Need to cut off their dik
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন