শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় হত্যা মামলার আসামীসহ চোরচক্রের ৮ সদস্য আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৫:১০ পিএম

মাগুরা সদর থানা পুলিশ গতকাল শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান হতে চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে । এ বিষয়ে সদর থানা চত্বরে শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) সাংবাদিকদের জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ী ও দোকানঘর হতে চুরির ঘটনা ঘটে । এ ঘটনায় পুলিশ সুপার মােহাম্মদ জহিরুল ইসলামের নির্দেশনা মোতাবেক সদর থানার অফিসার্স ইনচার্য জয়নাল আবেদীনের নেতৃত্বে শহরের বিভিন্ন বিশেষ অভিযান পরিচালনা করে । এ সময় অভিযান চালিয়ে চোরচক্রের সদস্য শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে পুলিশ প্রথমে আটক করে । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫),স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২),নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯),রাজু আহমেদ (২০),রকি শেখ (২২),পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫) কে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পুরাতন ৬টি বাই সাইকেল ,১টি পাম্প মেশিন ও ১টি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয় ।
আটককৃতদের মধ্যে আসামী চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি,সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি,রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।
তিনি আরো জানান,মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামী সালমান ওরফে পঙ্খিকে আটক করে পুলিশ । আটক পঙ্খি’র মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে । পঙ্খি বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন