বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাঁজার চালান ঢাকা নেওয়ার পথে দুই মাদক ব্যবসায়ীসহ প্রাইভেটকার আটক

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৬:১১ পিএম

ভারতের সীমান্তবর্তী বি-বাড়িয়া কসবা থেকে গাঁজার চালান ঢাকা নেওয়ার পথে প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠিয়েছে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাঙ্গরা বাজার থানাধীন মেটংঘর সিএনজি স্টেশন এলাকায় ১০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ভারতের সীমান্তবর্তী বি-বাড়িয়া জেলার কসবা থেকে বাঙ্গরা হয়ে গাঁজা ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ মেটংঘর সিএনজি স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহভাজন দ্রুতগামী একটি প্রাইভেটকার গতিরোধ করে। তখন তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীসহ প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-১২-৬৫৫৩) আটক করে। আটককৃতরা হলেন, বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের সাহেবনগর গ্রামের জাকির হোসেনের ছেলে সোহাগ মিয়া (২৫) ও আন্দিকুট ইউনিয়নের হায়দরাবাদ গ্রামের জামাল মিয়ার ছেলে হাবিবুর রহমান ওরফে তুষার (২২)।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, মাদক ব্যবসায়ী সোহাগ ও তুষারের বিরুদ্ধে শনিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত দুই ব্যবসায়ীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন