বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আপত্তিকর ছবি ছড়িয়ে দিয়ে ধরা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

বাগেরহাটের ফকিরহাটে স্কুলছাত্রীর কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে অনিক বসু (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে গতকাল শনিবার দুপুরে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে। অনিক মূলঘর ইউনিয়নের সোনাখালী গ্রামের অমল বসুর ছেলে।

প্রেমের সম্পর্কের সূত্রধরে ফেসবুকের পাসওয়ার্ড নিয়ে আপত্তিকর কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, ফকিরহাট মডেল থানার ওসি আবু সাঈদ মো. খাইরুল আনাম।

মামলার বিবরণে জানা যায়, সোনাখালী গ্রামের স্কুলছাত্রীর সঙ্গে অনিক বসুর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের খাতিরে সরল বিশ্বাসে ওই স্কুলছাত্রী তার ফেসবুকের আইডি প্রেমিক অনিক বসুকে দিয়ে দেন। এক সময়ে সম্পর্কের অবনতি ঘটলে অনিক বসু তার প্রেমিকার ফেসবুক আইডি থেকেই বিভিন্ন রকম অশ্লীল পোস্ট করায় ওই স্কুলছাত্রী ও তার পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে।

এ বিষয়ে থানার এসআই নূর আলম জানান, এ বিষয়ে ওই স্কুলছাত্রী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে (পর্ণগ্রাফি) মামলা দায়ের করেন। আমরা আসামি আটক করে জেল হাজতে প্রেরণ করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন