শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লকডাউনেও সড়কে ঝরল ৯ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

লকডাউনে সড়কে ঝরছে প্রাণ গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে টাঙ্গাইল ও সাতক্ষীরায় ২ জন করে, রাজবাড়ী, নরসিংদী, বরগুনা, সিরাজগঞ্জ ও শরীয়তপুরে একজন করে। আহত হয়েছেন ২৭ জন।

সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার শুভাষিনী কলেজের পাশে ট্রাক-পিকআপের সংঘর্ষে দু’জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২জন। গতকাল ভোরে এই দূর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারিকরে ছেলে মুন্না কারিকর (৩৫) ও একই গ্রামের বাহার আলী গাজীর ঘরজামাই ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০)।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে কাভার্ড ভ্যানের চাপায় আক্তার মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। গত শুক্রবার রাতে জেলার শাহজাদপুর-এনায়েতপুর আঞ্চলিক সড়কে শাহজাদপুর উপজেলার ফরিদ পাঙ্গাসী গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। গতকাল বিকেল সাড়ে চার টায় টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন হলেন- সিরাজগঞ্জ উপজেলার সিরাজগঞ্জ গ্রামের মৃত আব্দুল রাজ্জাকের ছেলে মো. আব্দুল্লাহ (৩০)। অপরজনের পরিচয় এখনও জানা যায়নি।
নড়িয়া (শরীয়তপুর) : শরীয়তপুরের নড়িয়া উপজেলের রাজনগরে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে রাজনগর বেইলী ব্রিজ এলাকায় এই দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্র বায়েজিদ ডগ্রী ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও রাজনগর কাজী কান্দি এলাকার দেলোয়ার শিকদারের ছেলে।
গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাক চাপায় মো. ইউনুছ মিয়া (৫৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল ভোর সাড়ে ৫টায় দৌলতদিয়া ৪নং ফেরি ঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সে কুমিল্লার মুরাদনগর থানার সাহেদাগুপ এলাকার মৃত সামছু মিয়ার ছেলে।
নরসিংদী : নরসিংদীর শিবপুরে বালু বোঝাই একটি ট্রাক্টর চালিত লরির সঙ্গে ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যার দিকে শিবপুরের দুলালপুর আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় নিহত ওই শিশুর নাম সাজ্জাদ মিয়া (১২)। সে শিবপুরের দুলালপুরের মো. হবি মিয়ার ছেলে।
বরগুনা : অটোরিক্সা কেড়ে নিল মুরগী ব্যবসায়ী চালক কামাল বয়াতির (৩০) প্রাণ। ঘটনা ঘটেছে আমতলী-কলাপাড়া সড়কের রসুলপুর এলাকায় গত শুক্রবার রাতে। আহত ফুফাতো ভাই রাজু মিয়া বলেন. ভাই অটোরিক্সা চালাচ্ছিল। আমি তার পাশে বসা ছিলাম। হঠাৎ করে অটোরিক্সার ব্রেক ফেঁসে গিয়ে গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ভাই কামাল নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন