বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় মেয়ের বিরুদ্ধে মায়ের মামলা

সম্পত্তি নিয়ে বিরোধের জের

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৩:২৫ পিএম

শরণখোলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নিজ মেয়ের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ের করেছেন উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুলের স্ত্রী হেনা কবির। অপরদিকে পিতার সম্পত্তি থেকে বঞ্চিত করতে সার্থান্বেসী মহলের ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন হেনা কবিরের মেয়ে মামলার আসামী সাদিয়া সুলতানা বিথি।
রবিবার সকাল ১০টায় শরণখোলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে সাদিয়া সুলতানা বিথি জানান, পিতার মৃত্যুর পরে তারা দুই বোন তানিয়া আক্তার সাথী ও তিনি হেবা দলিল অনুযায়ী পাঁচরাস্তার মোড়ে বাবুল সুপার মার্কেটের দোকান ভাড়া দিয়ে ভোগ দখল করে আসছেন। কিন্তু একটি স্বার্থান্বেসী মহল ও তার বোন জামাই মন্জুরুল ইসলাম মার্কেটটি এককভাবে দখল করতে বিভিন্ন ষড়যন্ত্র চালান। এ কারনে তিনি একটি মামলা করলে আদালত মার্কেটের উভয় পক্ষকে স্থিত্তি অবস্থায় বজায় রাখার নির্দেশ দেন। কিন্তু আদালতের নির্দেশ উপেক্ষা করে স্বার্থান্বেসীদের ইন্ধনে ১৩ এপ্রিল তার দুই ভাড়াটিয়ার দোকানে হামলা ও লুটপাট চালায় সন্ত্রাসীরা। এব্যপারে তার ভারাটিয়া ওই সন্ত্রসীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। এ কারনে পারিবারিক বিরোধ সৃষ্টি করে আমার মা হেনা কবিরকে দিয়ে আমিসহ ভাড়াটিয়াদের বিরুদ্ধে পাল্টা একটি মিথ্যা মামলা দায়ের করিয়েছেন তারা। পিতার সম্পত্তি থেকে বঞ্চিত করতে সার্থান্বেসী মহলটির এহেনো হামলা, মিথ্যা মামলা ও ষড়যন্ত্রে দিশাহারা তিনি।
এব্যপারে মিসেস হেনা কবির জানান, তার বড় জামাইয়ের টাকা দিয়ে মার্কেট নির্মান করা হয়েছে। তাই ওই মার্কেট বড় মেয়ে সাথীকে দিয়ে ছোট মেয়ে বিথিকে অন্য জায়গার জমি দিলেও সে রাজি না হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন