ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

মহানগর

শিশু বক্তা রফিকুল মাদানীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৪:৫৭ পিএম

রাষ্ট্রবিরোধী, উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে করা মামলায় ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে রোববার বেলা দেড়টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে গাছা থানায় নিয়ে যাওয়া হয়েছে। তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।
গাছা থানার ওসি কাজী ইসমাইল হোসেন বলেন, রফিকুল ইসলামকে সাত দিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে ১৩ এপ্রিল গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়। আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল্লাহ ইবনে সাইদ। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন নাহার তাঁর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২–এর সিনিয়র জেল সুপার গিয়াস উদ্দিন বলেন, রফিকুল ইসলাম মাদানীকে গাছা থানার একটি মামলায় বেলা দেড়টার দিকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ জানায়, রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেয়ায় ‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় ৮এপ্রিল তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগের দিন তাকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
প্রবাসী-একজন ১৯ এপ্রিল, ২০২১, ১২:২৮ এএম says : 0
র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন কার বিরুদ্ধে? একজন আলেমের বিরুদ্ধে যিনি অন্যায়ের প্রতিবাদ করেছেন মৌখিকভাবে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য; শারীরিকভাবে কাউকে আঘাত করেননি, কোনো সম্পদও ধ্বংস করেননি। সুবেদার সাহেব কি জানেন মহান আল্লাহর দরবারে তার নিজের পরিণতি কি হবে?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন