ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

মহানগর

মাওলানা মামুনুল হকের মুক্তি দাবি করেছে খেলাফত মজলিস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৪:৫৯ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ১৯ এপ্রিল, ২০২১

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের মুক্তি চেয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস। গতকাল (রবিবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির নেতারা এ দাবি করেন। নেতৃবৃন্দ বলেন, হয়রানি ও গ্রেফতার করে আলেম-উলামাদের আন্দোলনকে ঠেকানো যাবে না। দেশের জনগণ ইসলাম ও দেশের প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত।

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর ও যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ, মুফতি শরাফত হোসাইন এক যৌথ বিবৃতিতে বলেন, আজ দুপুর সাড়ে ১২টায় মামুনুল হককে মোহাম্মদপুরের জামিআ রাহমানিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ । এভাবে রমজান মাসে আলেম-উলামা এবং সাধারণ মানুষকে হয়রানি ও গ্রেফতার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে। নেতৃবৃন্দ হয়রানি ও গ্রেফতার বন্ধ এবং আটকদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় আলেম-উলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রাকিব ১৮ এপ্রিল, ২০২১, ৯:০০ পিএম says : 0
সরকার স্রেফ নিজের ক্ষমতাকে টিকে রাখতে পৃথীবির যত নিকৃষ্ট অন্যয় আছে সব করতে উদ্দত গড়গ। এই নিকৃষ্টপনার শেষ কোথায়? ফেরাউনের রাজ্যও তো ভূলুন্ঠিত হয়েছিলো একদিন, তাই না?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন