ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড এর চ্যাটবট -এর আনুষ্ঠানিক উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৫:১২ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) আনুষ্ঠানিকভাবে ডলির ব্র্যান্ড নামে তার চ্যাটবটটি চালু করেছে। এ উপলক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোঃ মোঃ আহসান-উজ জামান অদ্য ১৮ এপ্রিল ২০২১ গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড কক্ষে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদ হোসেন এবং ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে চ্যাটবটের উদ্বোধন করেন।
চ্যাটবট হ'ল একটি কম্পিউটার প্রোগ্রাম যা মানুষের কথোপকথনের অনুকরণের জন্য ডিজাইন করা হয়েছে। ব্যবহারকারীরা চ্যাট ইন্টারফেস ব্যবহার করে চ্যাটবটে যোগাযোগ করে, যেমন তারা অন্য ব্যক্তির সাথে কথোপকথন করে। চ্যাটবটে কোনও ব্যক্তির জিজ্ঞাসিত প্রশ্নগুলির সয়ংক্রিয়ভাবে উত্তর প্রদান করা হয়ে থাকে। মিডল্যান্ড ব্যাংক চ্যাটবট এর ভাচর্ৃুয়াল অ্যাসিস্ট্যান্ট ব্রান্ড-ডলি, যার মাধ্যমে ব্যবহারকারীগন ভার্চুয়ালী ব্যাংক সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবে। মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ব্যবহারকারীগন এই সেবা গ্রহন করতে পারবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ জাভেদ তারেক খান, এসইভিপি এবং ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান, মোঃ রিদওয়ানুল হক, ইভিপি এবং রিটেল ডিসাট্রবিউশন বিভাগের প্রধান, মোঃ নাজমুল হুদা সরকার, সিটিও, ইভিপি ও তথ্য প্রযুক্তি বিভাগের প্রধান মোঃ আবেদ-উর-রহমান, এসএভিপি এবং হেড অব কার্ডস প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন