ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে করোনায় হাজতির মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ৭:০২ পিএম

করোনায় চট্টগ্রাম কেন্দ্রীয় কাগারাগারের এক হাজতির মৃত্যু হয়েছে। রোববার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. কামরুজ্জামান ওরফে শুক্কুর (৩৭) ইন্তেকাল করেন।
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, করোনা আক্রান্তের পর মারা গেলেও তিনি কারাগারে আক্রান্ত হননি। এখানে তার যক্ষ্মাসহ অন্যান্য রোগ হওয়ায় তাকে গত ১০ এপ্রিল চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে শনিবার তার করোনা শনাক্ত হয়। তিনি বলেন, কারাগারের সার্বিক পরিবেশ ভালো আছে। এখানে এখনও কারো করোনা শনাক্ত হয়নি।
করোনায় মৃত্যুবরণকারী হাজতি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার দেওরা ভূঁইয়া বাড়ি এলাকার আব্দুল রহমান দুলালের ছেলে। তিনি নগরীর বন্দর থানার পোর্ট কলোনি ৩ নম্বর সড়কের শেখ কামাল ক্লাবের পাশে বসবাস করতেন। কারাগার সূত্রে জানা যায়, বন্দর থানার মাদক মামলায় গত ২৩ ফেব্রুয়ারি কারাগারে আসেন কামরুজ্জামান।
এদিকে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় সাতজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৫২ জন। চট্টগ্রামের বিভিন্ন ল্যাবরেটরিতে ৯৫৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণের হার ২৬ শতাংশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন