শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে লাশের পরিচয় উদ্ঘাটন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জবাই করে হত্যা করা যুবকের পরিচয় উদঘাটন করেছে পুলিশ। বাড়িতে দাওয়াত করে এনে পাওনা টাকা আদায় সংক্রান্ত শত্রুতার জের ধরে তাকে নির্মমভাবে হত্যা করে তারই বন্ধু। গত ১ এপ্রিল পুলিশ উপজেলার তারাবো পৌরসভার ঐরাবো এলাকা থেকে নিহতের জবাই করা লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিম উদ্দিন জানান, গত ৩১ মার্চ সিলেটের জালালাবাদ থানার নন্দীরগাঁও এলাকার আলাউদ্দিনের ছেলে সালেহ আহমেদের গলাকাটা লাশ ঐরাবো এলাকার এইচআরবি ইট ভাটার উত্তরপাশে স্থানীয় রুহুল আমিনের জমি থেকে উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করে এবং নিহতের পরিচয় উদঘাটনে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছবি ছড়িয়ে দেয়। এ অবস্থায় পুলিশ নিহতের পরিচয় জানতে পারে। গত ৩১ মার্চ নিহত সালেহ আহমেদ তার বন্ধু তারাবো পৌরসভার দক্ষিণ মাসাবো এলাকার রাজ্জাকের ছেলে ইমরানের দাওয়াতে যায়।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গত শনিবার ইমরানকে আটক করে। জিজ্ঞাসাবাদে ইমরান স্বীকার করে সালেহ আহমেদকে ঘটনাস্থলে নিয়ে ছুরিকাঘাত করে আহত করার পর জবাই করে মৃত্যু নিশ্চিত করে। এই ঘটনার পর থেকেই বিভিন্ন জায়গায় পলাতক ছিল সে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন