শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বগুড়ায় ইউএনও’র শাস্তিতে ফেসবুকে ঝড়

মোটরসাইকেল ট্রায়াল করতে রাস্তায়

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বগুড়া সদরে লকডাউন ভঙ্গ করে রাস্তায় একজনকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোডের পর নিন্দার ঝড় উঠেছে।

ঘটনা সম্পর্কে জানা যায়, গত শনিবার বগুড়া সদরে লকডাউন পর্যবেক্ষণের সময় দ্রæতগতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে এক ব্যক্তিকে রাস্তায় প্রকাশ্যে কান ধরিয়ে দাঁড় করান বগুড়া সদরের ইউএনও আজিজুর রহমান। এসময় তার সঙ্গে আসা একজন সাংবাদিক ওই ছবিটি তার ফেসবুক ওয়ালে পোস্ট দেন।
তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি সম্পর্কে ব্যাপকভাবে সমালোচনামূলক মন্তব্য শুরু হয়। অনেকেই ছবিটি নিজ নিজ ফেসবুক ওয়ালে আপলোড করে সমালোচনামূলক মন্তব্য অব্যাহত রাখেন। সাংবাদিক আকাশ ইসলাম নতুন একটি পোস্টে জানান, ছবির ওই কান ধরা ব্যক্তিকে ইউএনও কান ধরতে বলেননি। তিনি নিজেই ইউএনও কিছু বলার আগেই কান ধরে তার কাছে ক্ষমা প্রার্থনা করেন। এছাড়া ওই ব্যক্তি একজন মোটরসাইকেল মেকানিক এবং মোটরবাইক পরীক্ষার (ট্রায়াল) অংশ হিসেবেই তিনি জোরে বাইক চালাচ্ছিলেন।

এদিকে বগুড়া সদরের এই ইউএনও বিয়ে বাড়িতে (নাবালিকার বিবাহ) ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় রান্না করা খাবার লাথি দিয়ে ফেলা, সাংবাদিক পেটানো, ইউপি চেয়ারম্যানদের হয়রানীসহ বহু অভিযোগে অভিযুক্ত এবং সবার সাথে দুর্ব্যবহারের জন্য তিনি ব্যাপকভাবে সমালোচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন