বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সকল ফিচার

পাবনার ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৯:৫৪ এএম

পাবনার ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। রবিবার রাত ১০টার সময় ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চড়গড়গড়ি হুদি পাড়া এলাকায় কলাবোঝাই মিনিট্রাক উল্টে তিনজন নিহত হন।

নিহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিন প্রামানিকের ছেলে জব্বার প্রাং (৬৫), একই এলাকার মৃত কাশেম শাহ্’র ছেলে মতিয়ার শাহ্ (৪৫) এবং জয়পুরহাট জেলার শুকুর আলী (৩৬)।

দুর্ঘটনায় ওই গাড়িতে থাকা আরও ৬ জন গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ লাশ উদ্ধার করে আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে রাত সাড়ে ৯টার সময় ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের আইকে রোডের প্রাণ কোম্পানির প্রধান গেটের সামনে মোটরসাইকেল চাপায় অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। তার নামপরিচয় জানা যায়নি।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার সারাদিন লক্ষীকুন্ডার চরের কলা বাগান থেকে কলা কেটে ওই গাড়িতে বোঝাই করে একদল শ্রমিক বাড়িতে আসছিলেন। চড়গড়গড়ি হুদি পাড়া নামক এলাকা অতিক্রম করার সময় রাস্তা চরম খারাপ হওয়ায় সেখানে গাড়িটি উল্টে যায়। গাড়ির নিচে চাপা পড়ে তিনজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন