ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কাস্টিং কাউচের অভিজ্ঞতা ফাঁস করলেন প্রাচী দেশাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১১:০৪ এএম

বলিউডে একটা সময় জনপ্রিয়তার চূড়ায় থাকলেও হঠাৎ করেই সিনে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান প্রাচী দেশাই। রক অন, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই এর মতো ছবিতে অনবদ্য অভিনয়ের পর আচমকাই যেন বলিউড থেকে মুছে যায় প্রাচীর নাম। সম্প্রতি জি ফাইভ এর ছবিতে দেখা গিয়েছে প্রাচীকে। এবার বলিউডের অন্ধকার দিক নিয়ে সরব হলেন অভিনেত্রী। কাস্টিং কাউচের ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। সেই অভিজ্ঞতা সম্পর্কেই এবার প্রকাশ্যেই মুখ খুললেন প্রাচী।

প্রাচী জানান এক বিগ বাজেট ছবিতে কাজ করার প্রস্তাব আসে তার কাছে। পরিচালক নিজে ফোন করেন তাকে। কিন্তু বিনিময়ে ‘কম্প্রোমাইজ’ করতে বলা হয় প্রাচীকে। প্রাচী অস্বীকার করেন। পরিচালক ফের তাকে ফোন করে কাস্টিংয়ের বিনিময়ে শয্যাসঙ্গিনী হওয়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু প্রাচী ফিরিয়ে দেন সেই প্রস্তাব। ফিরিয়ে দেন ছবির অফারও।

শুধু প্রাচী নয়, এর আগে বহু অভিনেত্রীই ইণ্ডাস্ট্রির এই সমস্যা নিয়ে সরব হয়েছেন। শুধু কাস্টিং কাউচই নয়, #মিটু নিয়েও প্রতিবাদ করতে দেখা গিয়েছেন একের পর এক অভিনেত্রীকে।

২০০৬ সালে ধারাবাহিক ‘কসম সে’র মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করেন প্রাচী। তার ক্যারিয়ার গ্রাফ ছিল ঊর্ধ্বমুখী। প্রথম ধারাবাহিকেই রাম কাপুরের বিপরীতে অভিনয় এবং শো সুপার হিট। এর ঠিক দু’বছরের মধ্যেই রক অন ছবিতে কাজের অফার পান তিনি। এর পর একে একে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘বোল বচ্চন’, ‘আজহার’ সহ একের পর এক ছবি করেন তিনি। যদিও এর পর থেকেই ক্রমশ নিচের দিকে নামতে শুরু করে প্রাচীর ক্যারিয়ার গ্রাফ। ছবিতে কম দেখা যেতে থাকে তাকে। কারণ, হিসেবে শোনা যায় একতা কাপুরের সঙ্গে খারাপ সম্পর্ক। যদিও এ নিয়ে প্রাচী প্রকাশ্যে কিছু বলেননি কোনওদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন