ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ওটিটি-তেই মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:১৭ পিএম

করোনার প্রথম প্রকোপে অর্ধেক শ্যুটিং সম্পূর্ণ করে সেট গুটিয়েছিলেন সঞ্জয়। অতিরিক্ত ভাড়া গুনতে হচ্ছে বলে শ্যুটিং সেট ভেঙেও দেন সঞ্জয় লীলা ভানশালি। কিন্তু আনলক পর্ব শুরু হওয়ার পর ফের 'গাঙ্গুবাই কাঠিওয়াড়ি' বাকি শ্যুটিং পর্ব মিটিয়েছেন সঞ্জয়। আগামী ৩০ জুলাই মুক্তির দিন ধার্য করা হয় আলিয়া ভাট অভিনীত বহু প্রতিক্ষীত ছবিটির। কিন্তু করোনা মহামারির জেরে বাধ্য হয়েই ওটিটিতে 'গাঙ্গুবাই কাঠিওয়াড়ি' মুক্তি পাওয়ার চিন্তাভাবনা করছেন সঞ্জয় লীলা ভানশালি।

কারণ দীর্ঘ দু'বছর ধরে সেটের ভাড়া ও বাজেটের বাইরে খরচের ভার আর টানতে চাইছে না প্রযোজনা সংস্থা। সঞ্জয় নিজেও এই ছবির প্রযোজক তাই মোটা অঙ্কের বিনিময়ে মুক্তির পথ ওটিটিতে নিয়ে যাওয়ার চিন্তা ভাবনা শুরু করেছেন বলেই জানা যাচ্ছে। যদিও প্রযোজনা সংস্থা মারফত কিছুই নিশ্চিত করে জানানো হয়নি।

সূত্রের খবর, আমাজন প্রাইম কিংবা ডিজনি প্লাস হটস্টারের প্ল্যাটফর্মেই মুক্তি দেওয়া হতে পারে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র। এমনিতেই এই ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। কংগ্রেস থেকে গাঙ্গুবাই-এর 'দত্তক' পুত্র মামলা করেছে ছবির পরিচালক সঞ্জয়ের বিরুদ্ধে। সেই মামলাও চলছে আদালতে। তবে ওটিটি তে মুক্তি পেলে যাবতীয় মামলার রায়ের কোনও গুরুত্ব থাকবে না সেই সুযোগও রয়েছে সঞ্জয়ের কাছে। তাই সবদিক দিয়েই 'গাঙ্গুবাই' নিয়ে গভীর চিন্তায় সঞ্জয়।

হুসেই জাইদির লেখা 'মাফিয়া কুইনস অফ মুম্বই'- বইটি অবলম্বনে এই ছবির চিত্রনাট্য সাজিয়েছেন সঞ্জয়। যেখানে 'গাঙ্গুবাই'-এর চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। এছাড়াও টেলিভিশন তারকা ও 'কসৌটি জিন্দেগী'কি ধারাবাহিক খ্যাত 'পার্থ সামান্থান' রয়েছেন এই ছবিতে। 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছবিতে কেমিও করতে দেখা যাবে অজয় দেবগণকে। ছবির পরিচালনা, প্রযোজনা থেকে সঙ্গীতের কাজ সবটাই একাহাতে করেছেন সঞ্জয়। এই ছবির পর সঞ্জয় ব্যস্ত হয়ে পড়বেন তাঁর আগামী ছবি 'বাইজু বাওড়া' নিয়ে। যেটির মুক্তির তারিখ ছিল ২০২২ দীপাবলি-তে। কিন্তু আপাতত ওই সময়ে মুক্তি পাওয়া নিয়ে সন্দেহ রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন