ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনাবিধি মেনেই বসবে অস্কারের আসর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ২:১০ পিএম

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ২৫ এপ্রিল বসছে চলচ্চিত্র দুনিয়ার সবচেয়ে সম্মানজনক পুরস্কার অস্কারের আসর। হলিউড ছবি-প্রেমীদের বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত রাত। গত মাসেই ৯৩তম অস্কার পুরস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস৷ তার প্রায় এক মাস পর অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের তিন প্রযোজক স্টিভেন সোডারবার্গ, জেসে কলিনস ও স্ট্যাসি শের জানালেন কোভিড বিধি মেনেই হবে এবারের অস্কারের অনুষ্ঠান।

করোনাভাইরাসের কারণে এবছরের অস্কার অনুষ্ঠানটির ভাগ্য অনিশ্চিত হয়ে পড়েছিল। তবে শেষমেষ ২৫ এপ্রিল দিনটিকে বেছে নেওয়া হয়। যদিও জানা যাচ্ছে, অন্যান্যবারের থেকে এবারে অস্কার মঞ্চের জৌলুস অনেকটাই কম থাকবে। কোভিডের জন্য দেয়া হবে একাধিক সতর্কতা। প্রথমে জুমে অনুষ্ঠান করার যে পরিকল্পনা ছিল, পরে তা নাকচ করা হয়েছে।

২৫ এপ্রিল লস অ্যাঞ্জেলসের ইউনিয়ন স্টেশন এবং হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৯৩তম অস্কার। দুটি ভেন্যুতেই করোনা পরীক্ষার সুব্যবস্থাসহ থাকবে একটি গোটা সুরক্ষা টিম। প্রত্যেক তারকার করোনা পরীক্ষা করে, তবেই ঢুকতে দেওয়া হবে। সঙ্গে অস্কার অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করবেন, তাদের প্রত্যেকের মুখেই মাস্ক থাকা বাধ্যতামূলক।

এছাড়া পছন্দের তারকার এক ঝলক পাওয়ার আশায় লাল গালিচার দু’ পাশে এবার আর ভিড় জমাতে পারবেন না দর্শকরা। অস্কারে অংশ নিতে হলে বেশ ঝামোলাও পোহাতে হবে তারকাদের। থাকতে হবে ১০ দিনের কোয়ারেন্টিনে। আমেরিকার বাইরে যারা থাকেন, যেমন ‘প্রমিজিং ইয়ং ওমেন’ নির্মাতা এমেরাল্ড ফেনেল, তারকা ক্যারে মুলিগান এবং রিয়াজ আহমেদ, তাদের জন্য পৃথক ব্যবস্থাও করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন