ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

মরিনহোকে বরখাস্ত করল টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৩:৫৮ পিএম | আপডেট : ৪:২৮ পিএম, ১৯ এপ্রিল, ২০২১

ইউরোপিয়ান সুপার লিগের আবির্ভাবে গোটা ফুটবল বিশ্বে চলছে আলোড়ন। আর এই সময়েই টটেনহ্যাম হটস্পার্স থেকে বহিষ্কার হলেন পর্তুগিজ কোচ হোসে মরিনহো। স্পার্সের ডাগ আউটে ২০১৯/২০ মৌসুমের শেষভাগ আর ২০২০/২১ মৌসুমের প্রথমাংশ শেষেই বিদায় নিতে হচ্ছে তাকে।

ক্লাবের ওয়েবসাইটে আজ (সোমবার) এক বিবৃতিতে মরিনিহো ও তার কোচিং স্টাফের সঙ্গে চুক্তি শেষ করার কথা জানায় টটেনহ্যাম কর্তৃপক্ষ। তবে এখনও মরিনহোর কাছ থেকে কোনো বিবৃতি আসেনি। তবে ইংলিশ দৈনিক বিসিসি ইতোমধ্যেই নিশ্চিত করেছে, পর্তুগিজ কোচকে বরখাস্ত করেছে টটেনহ্যাম।

স্পার্সের ডাগ আউটে ২০২০/২১ মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছিলেন মরিনহো। তবে মৌসুমের সময় যত গড়িয়েছে দলের পারফরম্যান্স ততই তলানির দিকে গিয়ে ঠেকেছে স্পার্সের। আর শেষ পর্যন্ত তার বহিষ্কারের মধ্য দিয়েই শেষ হলো মরিনহোর স্পার্স অধ্যায়।

বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগে ৩২ ম্যাচ খেলে ১৪ জয়, ৮ ড্র এবং ১০ হারে ৫০ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে অবস্থান করছে টটেনহ্যাম।

আগামি ২৫ এপ্রিল ম্যানচেস্টার সিটির বিপক্ষে কারাবো কাপের ফাইনালে খেলবে স্পার্স। গুরুত্বপূর্ণ ম্যাচের মাত্র দিন ছয়েক আগেই কোচকে বহিষ্কার করল দলটি।

৫৮ বছর বয়সী মরিনহো ২০১৯ সালের নভেম্বরে মাউরিসিও পচেত্তিনোর স্থলাভিষিক্ত হন টটেনহ্যাম হটস্পার্সে। দায়িত্ব নেওয়ার মাত্র ১৭ মাসের মাথায় তিনিও চাকরীচ্যুত হলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন