ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

গান গেয়ে ভাইরাল নওয়াজউদ্দিন সিদ্দিকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৪:০৩ পিএম

অভিনয়ের মাধ্যমে এতদিন মানুষের মন জয় করে নিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার গানের সুরে গলা মেলালেন এই জনপ্রিয় অভিনেতা। তার এই নতুন ভূমিকায় অভিভূত ভক্তরা। গত শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে ‘বোলে চুড়িয়া’ ছবির ‘সোয়্যাগি চুড়িয়া’ গানটি। গানটি গেয়েছেন খোদ অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর মুক্তির ৩ দিনের মধ্যেই তা ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

নওয়াজউদ্দিন সিদ্দিকি জানান, সম্পূর্ণ বিষয়টি খুব ভালোভাবেই আমি উপভোগ করেছি। আশা করি আপনাদেরও মনে ধরেছে এই গানটি।

ইতিমধ্যে ইউটিউবে গানটির ভিউয়ার্সের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লক্ষ। গানটিতে নওয়াজের সঙ্গে রাজপাল যাদব ও ছবির নায়িকা তামান্না ভাটিয়াকেও দেখা গিয়েছে। ভালোভাবেই বোঝা যাচ্ছে এবারের পার্টি সঙের তালিকায় জায়গা করে নিয়েছে এই গানটি।

গত শনিবার এই গানের মেকিং ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন নওয়াজ। সেখানে দেখা গিয়েছে বাড়ির লিভিং রুমে বসেই গানটি গাইছিলেন তিনি। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘রিহার্সল, রেকর্ডিং আর অবশেষে মুক্তি পেল ‘সোয়্যাগি চুড়িয়া’’।

‘বোলে চুড়িয়া’ সিনেমায় নওয়াজের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। এছাড়াও ছবিতে রয়েছেন রাজপাল যাদব ও আদিত্য শ্রীবাস্তব। ছবির পরিচালক শমাস নওয়াব সিদ্দিকি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজেশ ভাটিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন