বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাল সিঙ্গাপুর যাচ্ছে বিমানের বিশেষ ফ্লাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৪:৪৩ পিএম

আগামীকাল মঙ্গলবার (২০ এপ্রিল) সিঙ্গাপুর যাবে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট। বিমান বাংলাদেশের এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তাতা নভী রআহমেদ আজ সোমবার (১৯ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন।

কঠোর লকডাউনে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল নিষেধাজ্ঞা আরোপের পর সিঙ্গাপুরসহ মধ্যপ্রাচ্যের পাঁচটি দেশে আবার তা চালুর সিদ্ধান্ত নেয় সরকার। সউদী আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার ও সিঙ্গাপুরে এসব ফ্লাইট চলাচলের কথা ছিল। কিন্তু গত শনিবার ফ্লাইট চালুর প্রথম দিনেই ১৪টি ফ্লাইটেরমধ্যে সাতটিফ্লাইটবাতিলকরায় দুর্ভোগেপড়েনপ্রবাসীকর্মীরা।

এর
মধ্যে ছিল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাঁচটি ফ্লাইট। বাকি দুটির মধ্যে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইনসের ওমানের ফ্লাইটও ফ্লাই দুবাইয়ের একটি। এরমধ্যে সউদী আরবের তিনটি ও সংযুক্ত আরব আমিরাতগামী চারটি ফ্লাইট ছিল।

তবে বিপর্যয় কাটিয়ে বিশেষ ফ্লাইটে করে গতকাল রবিবার সংযুক্ত আরব আমিরাতসহ চারটি দেশে যান প্রবাসীরা। যদিও সিঙ্গাপুরের বাতিল হওয়া বিমানের ফ্লাইটের বিষয়ে গতকাল রবিবার পর্যন্ত জানতে না পারায় কিছুটা উৎকণ্ঠার মধ্যে ছিলেন সিঙ্গাপুরের যাত্রীরা। গতকাল বিমান বন্দরে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ করেন এই গন্তব্যের টিকিট কাটা যাত্রীরা। এরমধ্যেই বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট মঙ্গলবার (২০ এপ্রিল) সিঙ্গাপুর যাবে বলে ঘোষণা এলো আজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন