ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

আদালত ভবনে ২১ বিষধর সাপ

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বরগুনার পাথরঘাটা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে ২১টি বিষধর সাপের বাচ্চা মেরে ফেলা হয়েছে। সেইসঙ্গে উদ্ধার করা হয়েছে কয়েকশ’ সাপের ডিমের খোসা। এ ঘটনায় আদালত ভবনে থাকা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, আইনজীবী, পুলিশসহ সংশ্লিষ্টদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গত রোববার দুপুর দেড়টার দিকে ভবনের মেঝে খুঁড়ে ডিমের খোসা উদ্ধার করে স্থানীয় সাপুড়ে দুলাল।

এর আগে আদালত ভবনে প্রবেশ দ্বারের বিভিন্নস্থান থেকে ২১টি সাপের বাচ্চা মেরে ফেলা হয়। সাপুড়ে দুলাল জানান, এগুলো বিষধর গোখরা সাপের ডিমের খোসা ও বাচ্চা। পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার কামাল হোসেন জানান, সকালে আদালতের কাজে অফিসে প্রবেশের সময় পায়ের কাছ থেকে একটি সাপ দ্রæত চলে যায়।

কিছুক্ষণ পর আরো কয়েকটি সাপ আদালত ভবনের মেঝেতে চলাচল করতে দেখা যায়। বিষয়টি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মলি¬ককে জানালে তিনিও তার কক্ষ থেকে বেরিয়ে এগুলো দেখে আতঙ্কিত হন। পরবর্তীতে দিশেহারা হয়ে স্থানীয়দের সহায়তায় ২১টি সাপ মারা হয়। তিনি আরো জানান, মাস খানেক আগেও আদালত চলাকালীন বিচারকের চৌকির নিচ থেকে দুটি বড় গোখরা সাপ মারা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন