ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

স্ত্রীকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরা সদর উপজেলার ইন্দিরা গ্রামের হবি সরদারের বিরুদ্ধে তার স্ত্রী শম্পা বেগম (২২)-কে নির্যাতনের পর বিষ খাওয়াইয়ে হত্যার অভিযোগ ওঠেছে। ঘটনার পর স্ত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেছে হবি সরদার। গত রোববার এ ঘটনা ঘটে। নিহত শম্পা সদর উপজেলার রাজনগর গ্রামের বাবলু সরদারের মেয়ে।

নিহত শম্পার চাচাতো ভাই আবুল কাশেম জানান, শম্পার স্বামী হবি সরদার একজন চিহ্নিত মাদক চোরাকারবারী। দীর্ঘদিন ধরে হবির সাথে পারিবারিক কলহের কারণে তার চাচাতো বোন শম্পা বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রোববার সকালে সে তার স্বামীর বাড়িতে যায়। সেখানে গেলে তার স্বামী তাকে নির্যাতনের পর জোর করে গালে বিষ ঢেলে দিয়ে হত্যা করে। পরে তার স্বামী হবি নিজেই শম্পাকে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হবি হাসপাতাল থেকেই পালিয়ে গেছে। তিনি আরো জানান, শম্পা ও হবির সংসারে রিয়াদ নামে পাঁচ বছর বয়সি একটি ছেলে রয়েছে। তারা এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন।

সাতক্ষীরা সদর থানার ওসি বোরহান উদ্দিন জানান, নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন