ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড অস্ত্রসহ গ্রেফতার

ট্রাকের ধাক্কায় প্রাইভেট কারের দুই যাত্রী আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সংলগ্ন বেড়িবাঁধ এলাকা থেকে রবিন (২১) নামে সন্ত্রাসীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। রোববার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১ টি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অন্যদিকে মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার সময় স্বামী নিজেই প্রাইভেট কারটি চালাচ্ছিলেন। গতকাল সোমবার দুপুর ২টা ৩০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, রবিন মোহাম্মদপুর এলাকার গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড লম্বু মোশারফের ঘনিষ্ঠ সহচর। রবিন ও তার সহযোগীরা মোহাম্মদপুর ও আশপাশের এলাকায় চুরি-ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা, অপহরণ, চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো। ঢাকা উদ্যান ও চাঁদ উদ্যানে জমি দখল করে জমির মালিকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতো এই গ্রুপ। রবিনের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ মোহাম্মদপুর ও নিউমার্কেট থানায় বিভিন্ন ধারায় ৬টি মামলা রয়েছে। রোববার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদ উদ্যানস্থ প্রত্যশা ট্রেডার্সের সামনে অভিযান পরিচালনা করে রবিনকে আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব গ্রেফতার করে।
মোহাম্মদপুর থানার এসআই মো. মিজান বলেন, মোহাম্মদপুর থানা এলাকার গণভবনের পশ্চিম পাশের রাস্তায় এ দুর্ঘটনা হয়। সড়কের ডান থেকে বাম পাশে যাওয়ার সময় সামনে থেকে একটি ট্রাক এসে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির বামপাশ ভেঙে যায়। প্রাইভেটকারে থাকা চালক ও তার স্ত্রী এ ঘটনায় আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে এখন থানায় অবস্থান করছেন। তিনি বলেন, এ ঘটনায় ট্রাকচালক পলাতক রয়েছেন। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। ট্রাকটি এখন ট্রাফিক পুলিশের জিম্মায় আছে। তারা ট্রাকটি তল্লাশি করে দেখছেন এতে কী মালামাল আছে। আহতরা এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন