ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে গ্রেফতার ৪

মামুনুল সংশ্লিষ্টতা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় দায়ের করা হেফাজতের মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে সিদ্ধিরগঞ্জে ৩ জন এবং সোনারগাঁওয়ে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার ইয়াউর রহমান জানান, গত ৩ এপ্রিল হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের সোনারগাঁ রয়েল রিসোর্টের ঘটনায় দায়ের করা মামলায় শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, বর্তমান জাতীয় পার্টির সোনারগাঁও উপজেলা সভাপতি এবং শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের বাথরুমে লুকিয়ে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়।
এসময় নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, থানার ওসি হাফিজুর রহমান, ওসি (অপারেশন) খায়রুজ্জামান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, আব্দুর রউফকে সোনারগাঁ থানায় দায়ের করা মামলা থেকে দুইটি মামলায় গ্রেফতার দেখিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
অপরদিকে, নারায়ণগঞ্জে ব্যাপক সহিংসতা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে। নাশকতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় আটটি মামলায় এ পর্যন্ত ৩৫ আসামিকে গ্রেফতার করা হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন