রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

ডিজিটাল নিরাপত্তা আইনে নুরের বিরুদ্ধে মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ফেসবুকে দেয়া একটি বক্তব্যকে কেন্দ্র করে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। গত রোববার রাত ৮ টার দিকে শাহবাগ থানায় তিনি এই মামলা করেন। শাহবাগ থানার ওসি)মামুন অর রশীদ বলেন, নুরুল হক নুরের ফেসবুকে দেয়া একটি বক্তব্যকে কেন্দ্র করে এই মামলা করেছেন যুবলীগ নেতা আশরাফুল ইসলাম। এজাহারে বাদী উল্লেখ করেছেন, নূর আওয়ামী লীগের নেতাকর্মীদের ‘চিটার’, ‘বাটপার’, ‘চাঁদাবাজ’, ‘টেন্ডারবাজ’ বলে উল্লেখ করেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের পাঁচ ওয়াক্ত নামাজের খবর নেই, অথচ আলেম–ওলামাদের চরিত্র হরণ করেছেন। নুরুল হক নুরের এই বক্তব্য আওয়ামী লীগের ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় মূল্যবোধ ও অনুভূতিতে আঘাত হেনেছে। মামলার তথ্য নিশ্চিত করে যুবলীগ নেতা আশরাফুল ইসলাম সজীব বলেন, নুরুল হক নুর ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগ সম্পর্কে বিদ্রুপ মন্তব্য করেছন।

সে দাবি করেছে কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। এটি সরাসরি আমার ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। দেশের কোটি কোটি আওয়ামী লীগের সমর্থক ও নেতাকর্মীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।

তিনি বলেন, এ বক্তব্য সা¤প্রদায়িক ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের শামিল। ডিজিটাল নিরাপত্তা আইনে বলা আছে, কারও ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়া যাবে না। তাই আওয়ামী পরিবারের সন্তান ও যুবলীগের সদস্য হিসেবে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন