ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

অর্থমন্ত্রীর জামাতা দিলশাদ হোসেনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন (৪৬) লন্ডনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রোববার লন্ডনের পুলিশ বাসার তালা ভেঙে তার লাশ উদ্ধার করে। এ সময় কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে ছিলেন।

লন্ডনে অর্থমন্ত্রী পরিবারের ঘনিষ্টজন সাংবাদিক রাজিব আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। রাজিব আহমেদ জানান, লন্ডনের বাড়িতে নামাজের জন্য বন্ধুরা দিলশাদ হোসেনকে ডাকাডাকি করেন। কয়েকজন তাকে ফোনও করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তারা দিলশাদকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লন্ডনে বাংলাদেশ হাই কমিশন সূত্রে জানা গেছে, পুলিশ যখন উদ্ধার করেন, তারও দুদিন আগে দিলশাদ হোসেন মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছেন তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

জানা গেছে, ঢাকার মরহুম মেয়র মোহাম্মদ হানিফের ভাগনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই দিলশাদ হোসেন। তার পরিবারের সদস্যরা অবস্থান করছেন দেশে। লন্ডনে বাংলাদেশ হাইকমিশন পুরো বিষয়টি তদারকি করছে।

অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম বলেন, গত শুক্রবার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে দিলশাদ হোসেন মৃতুবরণ করেন। তার মৃত্যুর ঘটনায় আমরা মর্মাহত। তিনি বলেন, করোনাভাইরাস মহামারীর বর্তমান পরিস্থিতিতে লন্ডনের স্থানীয় নিময়কানুন মেনে দিলশাদের লাশ ঢাকায় এনে দাফন করার বিষয়ে ব্যবস্থা নিচ্ছে তার পরিবার। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তার রুহের মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পরিবারের সদস্যরা। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Abdus Samad Shaikh ২০ এপ্রিল, ২০২১, ১:১৩ এএম says : 0
May Allah blessed himwith Jannat alferdous Ameen
Total Reply(0)
Saiful Islam ২০ এপ্রিল, ২০২১, ১:১৪ এএম says : 0
গভীর শোকাহত।
Total Reply(0)
Kazi Tauhidul Alam ২০ এপ্রিল, ২০২১, ১:১৪ এএম says : 0
Inna lillahi o Inna lillahi Rajeun
Total Reply(0)
Fariha Kalam ২০ এপ্রিল, ২০২১, ১:১৪ এএম says : 0
ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।
Total Reply(0)
রুবি আক্তার ২০ এপ্রিল, ২০২১, ১:১৫ এএম says : 0
মহান আল্রাহ তার ভুল ত্রুটি ক্ষমা করে জান্নাতবাসী করুন।
Total Reply(0)
মো:আশিকুল ইসলাম ২০ এপ্রিল, ২০২১, ২:৪৩ পিএম says : 0
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন