শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো পেছাচ্ছে ‘কেজিএফ টু’-এর মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ২:১৬ পিএম

আবারো পেছাচ্ছে কন্নড় অভিনেতা যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ- চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’ সিনেমার মুক্তি। বহুল প্রতীক্ষিত এই সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। কিন্তু চলমান করোনা পরিস্থিতি বিবেচনা করে মুক্তির তারিখ পেছানোর কথা ভাবছেন নির্মাতারা। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো দেওয়া হয়নি।

গত বছর ২৩ অক্টোবর বিশ্বব্যাপী ‘কেজিএফ টু’ মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে ১৪ জানুয়ারি মুক্তির পরিকল্পনা করেন নির্মাতারা। যদিও সেটিও সম্ভব হয়নি। কিছুদিন আগে নির্মাতারা ঘোষণা দেন, আগামী ১৬ জুলাই ‘কেজিএফ টু’ মুক্তি পাবে। ভারতের পাঁচটি ভাষায় ও বিশ্বের কয়েকটি দেশে একসঙ্গে এটি মুক্তির দেয়া হবে সিনেমাটি। কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতির কারণে মুক্তির তারিখ নিয়ে ফের ভাবতে হচ্ছে নির্মাতাদের।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করেছে সিনেমাটি। বেশ কয়েকটি রেকর্ডও গড়েছে আলোচিত এই সিনেমা। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে কেজিএফ-চ্যাপটার ওয়ান। এই সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি পান অভিনেতা যশ।

‘কেজিএফ টু’ সিনেমায় চমক হিসেবে থাকছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আধীরা চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে সঞ্জয়-যশের ফাইটিং দৃশ্য রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন