বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার শালিখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২২টি আড়বাঁধ উচ্ছেদ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৮:০৬ পিএম

মাগুরার শালিখা উপজেলার ফটকি নদীর আড়পাড়া অংশে দেশী প্রজাতির মাছের প্রজনন নিশ্চিত ও অবাধ চলাচল নিরাপদ করে মাছের উৎপাদন বৃদ্ধিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২টি আড়বাঁধ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গোলাম মোঃ বাতেন।

এ সময় উপস্থিত ছিলেন, শালিখা উপজেলা মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার, সহকারী মৎস্য কর্মকর্তা মীর মোঃ লিয়াকত আলী, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী এজাজ আহম্মেদ, ইউএনও অফিসের প্রসেস সার্ভেয়ার ওলিয়ার রহমান ও আনসার বাহিনী।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোঃ বাতেন বলেন- শালিখার ফটকি নদী সহ বিভিন্ন খাল ও বিলে বাঁশের বানা, কারেন্ট জাল, চায়না দুয়ারি, কাথাজালসহ নিষিদ্ধ বিভিন্ন মাছ ধরার ফাঁদ ব্যবহার করে এক শ্রেণীর অসাধু ব্যাক্তি দেশীয় ডিম ওয়ালা মাছসহ বিভিন্ন প্রজাতির ছোট-বড় মাছ নিধন করে আসছিল। এমন খবরে শালিখা উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা বৃন্দ ও আনছার বাহিনীর একটি দল নিয়ে ফটকি নদীর বিভিন্ন অংশে অভিযান চালিয়ে ২২টি আড়বাঁধ ধ্বংস করে অবৈধ ভাবে মাছ ধরার সরঞ্জামাদি জব্দ করা হয়। এবং জব্দকৃত মাছ ধরার সরঞ্জামাদি উপজেলা পরিষদ চত্বরে এনে ধ্বংস করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন