বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ব্রিটেনেই থাকতে চান প্রিন্স হ্যারি

রানির জন্মদিনে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ব্রিটেনে দাদার শেষকৃত্যে যোগদানের পরে এখনও মার্কিন যুক্তরাষ্ট্রে ফেরার জন্য ফ্লাইট বুকিং করেননি প্রিন্স হ্যারি। সাসেক্সের ডিউক চলতি সপ্তাহে সম্ভব হলে রানির ৯৫ তম জন্মদিন উপলক্ষে ব্রিটেনে থাকতে চান বলে মনে করা হচ্ছে।

তবে তার গর্ভবতী স্ত্রী মেগানের যদি প্রয়োজন হয়, প্রিন্স হ্যারি সাথে সাথেই যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন বলে এই দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে। তিনি গত এপ্রিল ব্রিটেনের যান এবং গত শনিবার উইন্ডসর ক্যাসলে তার দাদা ডিউক অফ এডিনবার্গের শেষকৃত্যে অংশ নেন। তার স্ত্রী মেগান তাদের ২৩ মাস বয়সী ছেলে আর্চির সাথে ক্যালিফোর্নিয়ায় বাড়িতে রয়েছেন।

সূত্র জানিয়েছে যে, হ্যারি জন্মদিনে তার দাদী রানী এলিজাবেথের সাথে থাকতে চায় তবে তার প্রথম অগ্রাধিকার হচ্ছে তার গর্ভবতী স্ত্রী। গত মাসে প্রচারিত অপরাহ উইনফ্রের সাথে দম্পতির বিস্ফোরক সাক্ষাৎকারের পরে প্রিন্স ফিলিপের অন্ত্যেষ্টিক্রিয়া প্রথমবারের মতো আত্মীয়দের সাথে দেখা হয়েছিল হ্যারির। অনুষ্ঠানের পরে তাকে তার ভাই প্রিন্স উইলিয়ামের সাথে কথা বলতে দেখা গিয়েছিল।
আজ রানী ৯৫তম জন্মদিন পালন করবেন। বর্তমানে তিনি প্রায় ২০জন কর্মচারী নিয়ে উইন্ডসরে অবস্থান করছেন। জন্মদিন উদযাপনে বেশ কয়েকটি ইভেন্ট অন্তর্ভুক্ত থাকত তবে শোক পালনের জন্য তা বাতিল করা হয়েছে। সূত্র : ইভনিং স্টানার্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন