ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

মঈন-জাদেজায় চেন্নাইয়ের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

অনেকদিন পর চেনা রূপে দেখা মিলল চেন্নাই সুপার কিংসের। স্কোরবোর্ডে বড় রান এল। মঈন আলি ও রবীন্দ্র জাদেজা তাদের স্পিনে মাত করলেন। তাতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএল পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে এল মহেন্দ্র সিং ধোনির দল। গতপরশু মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৪৫ রানের জয় তুলে নেয় চেন্নাই। টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৮৮ রানের পুঁজি গড়ে দলটি। জবাবে ৯ উইকেটে ১৪৩ রান করতে পারে রাজস্থান।
এ ম্যাচের আসল নায়ক মঈন আলি। ম্যাচসেরার পুরস্কারও পেয়েছেন তিনি। এই ইংলিশ অলরাউন্ডার ব্যাট হাতে ২৬ রান করার পর বোলিংয়ে ৩ ওভারে ৭ রানে ৩ উইকেট নেন। আর ব্যাটে রান না পেলেও জাদেজা ৪ ওভার বল করে ২৮ রান খরচায় ২ উইকেট শিকার করেন। জাদেজা ও মঈনের বোলিংয়ে মাত্র ৮ রানে ৫ উইকেট হারায় রাজস্থান। এরপর আর দাঁড়াতে পারেনি দলটি।
রাস্থানের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন জস বাটলার। এ ছাড়া জয়দেব উনাদকাট ২৪ ও রাহুল তেওয়াতিয়া ২০ রান করেন।
এর আগে চেন্নাই বড় পুঁজি পেলেও ব্যাটারদের কেউই বড় পুঁজি পাননি। ফ্যাফ ডু প্লেসি (৩৩), মইন আলি (২৬), সুরেশ রায়না (১৮), অম্বাতি রায়ডু (২৭) থেকে খোদ অধিনায়ক ধোনি (১৮) সবাই শুরুটা ভাল করলেও নিজেদের স্কোরগুলো বড় করতে পারেননি। শেষ দিকে ডোয়াইন ব্রাভো ৮ বলে ২০ রানের একটি ঝড় উপহার দেন। তাতেই স্কোরটা ১৮০ পেরোয়।
রাজস্থানের পক্ষে চেতন সাকারিয়া সর্বাধিক ৩ উইকেট নেন। ২ উইকেট নিয়েছেন ক্রিস মরিস। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে ৩৭ রান খরচায় নেন ১ উইকেট। এ ছাড়া রাহুল তিওয়াতিয়াও ১ উইকেট পেয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন