বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে সহকারীদের নিয়ে রাজের ‘ফ্যামিলি এক্সপ্রেস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:৩৭ পিএম

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নিয়ে আসছেন একগুচ্ছ নাটকের সমন্বয়ে সিরিজ নাটক ‘ফ্যামিলি এক্সপ্রেস’। ছয়টি নতুন গল্পে একটি সিরিজ আকারে নাটকগুলো তৈরি করেছেন রাজের পাঁচ সহকারী পরিচালক আবু বক্কর রোকন, রশু আহমেদ, কে এম সোহাগ রানা, সাজ্জাদ হোসেন বাপ্পী, এম এন ইউ রাজু। দীর্ঘদিন ধরে তারা প্রত্যেকেই মোস্তফা কামাল রাজের প্রোডাকশন হাউজ ‘সিনেমাওয়ালা’-তে কাজ করছেন। নাটক ছয়টি হলো ‘অ্যাওয়ার্ড’, ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’, ‘সিকিউরিটি গার্ড’, ‘ইয়েস নো ভেরি গুড’, ‘ইমপসিবল’ এবং ‘পেপার গার্ল’।

সিরিজটি প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘সিনেমাওয়ালা টিমে আমার সহকারী পরিচালকদের আমি পরিবারের সদস্যই ভাবি। আমরা সবাই মিলে পারিবারিক বন্ধনগুলোকে কেন্দ্র করে নতুন নাটকগুলো বানিয়েছি। তাই সিরিজটির নাম রেখেছি ফ্যামিলি এক্সপ্রেস। করোনাকালে এসব গল্প পারিবারিক বন্ধনকে আরও সুদৃঢ় করবে বলে আমাদের বিশ্বাস।’

এসব নাটকে অভিনয় করেছেন মনিরা মিঠু, সাজু খাদেম, তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ, শামীম হাসান সরকার, জোভান, ফারহান, কেয়া পায়েল। গল্পের প্রয়োজনে নাটকগুলোতে ব্যবহার হয়েছে কয়েকটি গান। এগুলো লিখেছেন জনি হক, মাহমুদ মানজুর, রাশেদ রাব্বি। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ, মার্সেল, সৈয়দ নাফিস। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল, মার্সেল, সৈয়দ নাফিস, এমএনইউ রাজু। একটি গানের কথা, সুর ও কণ্ঠ রবিনের।

আসন্ন ঈদুল ফিতরে সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে একে একে মুক্তি পাবে ‘ফ্যামিলি এক্সপ্রেস’ সিরিজের নাটক ছয়টি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন