বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফের সিলেট থেকে ডানা মেলে আকাশে উড়ল অভ্যন্তরীণ ফ্লাইট !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ২:৫০ পিএম

সিলেট থেকে ফের চালু হয়েছে করোনা পরিস্থিতিতে বন্ধ হওয়া অভ্যন্তরীণ ফ্লাইট। টানা ১৬ দিন বন্ধ থাকার পর আজ বুধবার (২১ এপ্রিল) সকাল পৌণে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট এসে অবতরণ করে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। তবে এখনও চালু হয়নি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট ।

আজ সকাল পৌণে ৮টায় আসা ইউএস বাংলার ফ্লাইটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় ৯টা ২০ মিনিটে। এছাড়া দুপুর ১টা ২০ মিনিটে ঢাকা থেকে নভোএয়ারের একটি ফ্লাইট ঢাকা থেকে আসে সিলেট। নভোএয়ার সিলেট থেকে ঢাকা অভিমুখে উড়াল দেয় দুপুর ২টা ২০ মিনিটে। এছাড়া ইউএস বাংলার আরেকটি ফ্লাইট আজ রাত ৭টায় ঢাকা থেকে ছেড়ে সিলেট আসবে ৭টা ৫০ মিনিটে এবং ওইদিন রাত ৮টা ২০ মিনিটে সিলেট থেকে ছেড়ে যাবে ঢাকার উদ্দেশ্যে। আর নভোয়ার বিমানের ফ্লাইটটি রাত সাড়ে ৭টায় ঢাকা থেকে আসবে সিলেট। আবার বুধবার রাত ৮টা ৫০ মিনিটে সিলেট থেকে ঢাকায় যাবে।

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজুর রহমান জানান, লকডাউনের কারণে বন্ধ থাকায় সিলেট থেকে অভ্যন্তরীণ ফ্লাইট ফের চালু হয়েছে আজ। তবে বন্ধ রয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন