বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পলিটিক্যাল সাংবাদিকের ভূমিকায় শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৩:১৮ পিএম

ভারতীয় ছবিতে নিজের জায়গা করে নিয়েছেন শ্রুতি হাসান। বিশেষ করে দক্ষিণী ছবিতে শ্রুতি এখন বেশ ব্যস্ত নায়িকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তার মনের মত ছবির অফার তিনি এখন পাচ্ছেন। প্রতিটা গল্পে বেশ একটা নতুনত্ব আছে। এবার তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন। ছবির নাম ‘সালার’।

কন্নড় পরিচালক প্রশান্ত নীল বানাচ্ছেন নতুন ছবি ‘সালার’। এই ছবিতে একজন পলিটিক্যাল সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন শ্রুতি। তার বিপরীতে অভিনয় করবেন প্রভাস। শোনা যাচ্ছে পরিচালক আগে দিশা পাটানির কাছে এই ছবির অফার নিয়ে গিয়েছিলেন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে ছবিটি করতে রাজি হননি দিশা। শেষমেশ শ্রুতির কাছে আসে অফার। চিত্রনাট্য পড়ে ভাল লেগে যায় তার। তিনি ছবিটা করতে রাজি হয়ে যান। এই প্রথম একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

শ্রুতিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘উকিল সাব’ ছবিতে। ছবিটি অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু অভিনীত ‘পিঙ্ক’-এর রিমেক। এই ছবিতে অভিুনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন শ্রুতি। ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রটি করেছেন পবন কল্যাণ।

সব কিছু ঠিকঠাক থাকলে পরের মাস থেকে হায়দ্রাবাদে ‘সালার’ ছবির শুটিং শুরু হবে। ইতিমধ্য শুটিংয়ের তোরজোড় শুরু হয়েছে। বিশাল সেটও বানানো হয়েছে। তবে যেভাবে দ্বিতীয় দফায় করোনার ঝড় আছড়ে পড়েছে সারা ভারতে, শুটিং সময় মত শুরু করা যাবে কি না তা নিয়ে চিন্তায় গোটা টিম। করোনার জন্যই কোনও ভাবে এই বছরে ‘সালার’ রিলিজ করার কোনও সম্ভাবনা নেই। পরের বছর এপ্রিল মাসে ছবি রিলিজের পরিকল্পনা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন