ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

হত্যা মামলার পলাতক ইউপি চেয়ারম্যান এখনো স্বপদে বহালে

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৪:৩৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাকশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা ও চাঁদাবাজী মামলা সহ নানা অভিযোগ থাকার পরও রয়েছেন বহাল তবিয়তে। চেয়ারম্যান সাইফুল স্থানীয় ইউপি চেয়ারম্যানও। হত্যা, চাঁদাবাজি সহ নানান অভিযোগ থাকলেও উপজেলা আওয়ামীলীগ এখনো নেয়নি কোন ব্যবস্থা। ফলে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত বুধবার ৭এপ্রিল দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন লাঞ্চিত করে। পুনরায় একই দিন সন্ধ্যায় স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে লাঞ্চিত করার চেষ্টা করে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে। এসময় দু’পক্ষ সংঘর্ষে জড়িতে পড়ে। এতে ছুরিকাঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন নামে এক অটোরিকশা চালক। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে মারা যায়। এই ঘটনায় নিহতের মা বাদি হয়ে ৩৮জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। এরমধ্যে প্রধান আসামী পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে করা হয়েছে। এছাড়াও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে একটি চাঁদাবাজি তদন্তাধীন আছে।
সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মো. নাজমুল আহমেদ বলেন, আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। তদন্ত করা হচ্ছে। চেয়ারম্যান বর্তমানে পলাতক রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন