ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

করোনা আক্রান্ত ধোনির বাবা-মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন দিশেহারা গোটা উপমহাদেশ, তখন ভারতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। মহেন্দ্র সিং ধোনি ব্যস্ত তার দল চেন্নাই সুপার কিংস নিয়ে। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচের আগেই দুঃসংবাদ পেলেন ধোনি। করোনায় আক্রান্ত চেন্নাই অধিনায়কের বাবা পান সিং আর মা দেবকী দেবী।
শুধু আক্রান্তই নন, এই ভাইরাসের সঙ্গে লড়ে কিছুটা কাবুও। ভর্তি হয়েছেন ধোনির শহর রাঁচির একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চলছে তাদের চিকিৎসা।
করোনায় দিশেহারা ভারত। একদিন আগেই দেশটির স্বাস্থ্যমন্ত্রণালয় জানিয়েছে-একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ৩ লক্ষ মানুষ। প্রাণ হারিয়েছেন ২ হাজারেরও বেশি। এ অবস্থায় বায়ো-বাবলে রেখে চলছে আইপিএল। দর্শকশূন্য মাঠে লড়ছেন ক্রিকেটাররা। তার মধ্যে ধোনির পরিবারে প্রবেশ করল ভয়ংকর ভাইরাসটি।
রাঁচির পাল্স সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ধোনির বাবা-মা। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাদের। পান সিং আর মা দেবকী দেবীর বয়স খানিকটা চিন্তায় রাখছে ধোনির পরিবারকে। কিন্তু এখন এ অবস্থায় বাবা-মার কাছে যেতে পারছেন না ধোনি।
আইপিএলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্টের মাঝে বায়ো-বাবল ছেড়ে বেরোনোর উপায় নেই ক্রিকেটারদের। মন শক্ত রেখেই মাঠে লড়তে হবে ক্যাপ্টেন কুলকে!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন