বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৭৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৯:০৯ এএম

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮০ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৭৮ জনের নমুনায়। তাদের মধ্যে ২২৩ জন নগরীর ও ৫৫ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ হাজার ১৩৯ জনে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে। আগের দিন বুধবার চট্টগ্রামে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। ওইদিন আক্রান্তের সংখ্যা ছিল ২৮৭ জন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের আটটি ল্যাবে ১ হাজার ৭৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। সিভিল সার্জন সূত্রে জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৪৫ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৯৮ জনের নমুনা পরীক্ষায় ৬২ জনের দেহে করোনার অস্তিত্ব মিলেছে। অন্যদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ২৭১ জনের নমুনা পরীক্ষায় ১২ জন ও চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২৬৩ জনের নমুনা পরীক্ষায় ৫১ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে ।

এছাড়া ইমপেরিয়াল হাসপাতালে ১৩৯ জনের নমুনা পরীক্ষায় ৪১ জন ও শেভরণে ২৫৩ জনের নমুনা পরীক্ষায় ৪২ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৫৫ জনের নমুনা পরীক্ষায় ১৭ জন ও আরটিআরএলে ৪১ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে। তবে এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের কারো কোনো নমুনা পরীক্ষা হয় নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন